////ইয়ুথ ফর বেটার ফিউচার সোসাইটি মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‍্যালী-২০২২

ইয়ুথ ফর বেটার ফিউচার সোসাইটি মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‍্যালী-২০২২

৫২ তম মহান বিজয় দিবস’২২ উপলক্ষে প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয় সামাজিক সংগঠন Youth for Better Future Society বিজয় র‍্যালীর আয়োজন করে।

১৬ ডিসেম্বর (শুক্রবার) সকাল ৮:০০ টায় রাজধানীর উত্তরায় এ বিজয় র‍্যালীর আয়োজন করে।

র‍্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন World University of Bangladesh এর উপাচার্য, মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার প্রফেসর জনাব ড.আব্দুল মান্নান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক ডিআইজি মুক্তিযোদ্ধা জনাব আনোয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড.আব্দুল মান্নান বলেন আমরা গর্বিত হয়েছি দেশকে পাকিস্তানি শত্রু বাহিনীদের হাত থেকে রক্ষা করতে পেরেছি। তোমাদের দায়িত্ব দেশের এই গৌরব ধরে রাখা। আমি বিশ্বাস করি, Youth For Better Future Society এর সকল সদস্য এ দায়িত্ব পালন করতে সক্ষম হবে।

বিশেষ অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন বলেন, দেশের জন্য এই ভালোবাসা ধরে রাখতে তোমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তোমাদের মধ্যে যে তারুণ্য আছে তা দেখে আমার অনেক ভালো লাগে আমি বিশ্বাস করি তোমরাই দেশের ভবিষ্যৎ।

এছাড়াও র‍্যালীতে অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন Youth for Better Future Society এর সাবেক সভাপতি আবু নাহিদ, সাবেক এক্সিকিউটিভ কমিটির সদস্য এ্যাডভোকেট সোহেল আলম এবং Youth for Better Future Society এর বর্তমান জেনারেল সেক্রেটারি আব্দুর রহিম ।

সোসাইটির সভাপতি জনাব হুমায়ন কবির তার বক্তব্যের মধ্যে YBF এর সামাজিক কার্যক্রমের পাশাপাশি দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং তিনি সকল সদস্যদের কে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

র‍্যালী সফল করায় Youth For Better Future Society এর সভাপতি হুমায়ুন কবির সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।