//মহান স্বাধীনতা দিবস’২৩ উপলক্ষে ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটির র‍্যালী
YBF

মহান স্বাধীনতা দিবস’২৩ উপলক্ষে ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটির র‍্যালী

মহান স্বাধীনতা দিবস’২৩ উপলক্ষে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয় সামাজিক সংগঠন Youth for Better Future Society এক বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করে।

২৬ শে মার্চ (রবিবার) সকাল ০৭.৩০ মিনিটে সোসাইটির সভাপতি জনাব হুমায়ন কবিরের সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারি জনাব আব্দুর রহিমের ব্যবস্থাপনায় রাজধানীর উত্তরায় এ র‍্যালী অনুষ্ঠিত হয়।

র‍্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক ডিআইজি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন এবং উপস্থিত ছিলেন বিশেষ অতিথি ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটির প্রাক্তন সভাপতি জনাব মেহেদী হাসান পারভেজ সহ সোসাইটির অন্যান্য স্বেচ্ছাসেবকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বলেন আমরা গর্বিত হয়েছি দেশকে পাকিস্তানি শত্রু বাহিনীদের হাত থেকে রক্ষা করতে পেরেছি। তোমাদের দায়িত্ব দেশের এই গৌরব ধরে রাখা। আমি বিশ্বাস করি, ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটির সকল সদস্য এ দায়িত্ব পালন করতে সক্ষম হবে।

বিশেষ অতিথি জনাব পারভেজ বলেন, দেশের জন্য এই ভালোবাসা ধরে রাখতে তোমাদের ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে। তোমাদের মধ্যে যে তারুণ্য আছে তা দেখে আমার অনেক ভালো লাগে, আমি বিশ্বাস করি তোমরাই দেশের ভবিষ্যৎ।

সভাপতির বক্তব্যে জনাব হুমায়ুন কবির প্রত্যয় ব্যক্ত করেন, ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটি সামাজিক কার্যক্রমের পাশাপাশি দেশ গড়ার মতো মহান কাজে সর্বদা সম্পৃক্ত তে থাকবে এবং তিনি YBF এর সকল সদস্যকে দেশের জন্য কাজ করার আহ্বান জানান। র‍্যালী সফল করায় সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকলের সু-স্বাস্থ কামনা করে র‍্যালীর সমাপ্ত ঘোষণা করেন।