//ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটির সাবেক ও বর্তমান সদস্যদের নিয়ে রাজধানীতে ইফতার ও মিলনমেলা -২০২৩

ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটির সাবেক ও বর্তমান সদস্যদের নিয়ে রাজধানীতে ইফতার ও মিলনমেলা -২০২৩

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয় সামাজিক সংগঠন “ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটি” ইফতার ও মিলনমেলার আয়োজন করে।  
৬ এপ্রিল২৩” (বৃহস্পতিবার) রাজধানীর এক রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল ও মিলনমেলার আয়োজন করে।

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও USSF এর প্রতিষ্ঠাতা সভাপতি মহিউদ্দিন গাজি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন সকল সাবেক ও বর্তমান সদস্য ভাইদের পরস্পর যোগাযোগ থাকা খুবই প্রয়োজন। আমরা একে অপরের সহযোগিতার মাধ্যমে আমাদের প্রাণের সংগঠনকে এগিয়ে নিয়ে যাবো। এই জন্য সকলকে সহযোগিতার অহব্বান জানান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন “ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটির” সাবেক সভাপতি ড. মশিউর রহমান, মেহেদী হাসান, মুহিন উদ্দীন, আবু নাহিদ সহ আরোও অনেকে ।

উক্ত ইফতার পার্টি ও মিলনমেলায় সভাপতিত্ব করেন ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটির সভাপতি হুমায়ুন কবির এবং ব্যবস্থাপনায় ছিলেন ইয়ুথ ফর বেটার ফিউচার সোসাইটি এর জেনারেল সেক্রেটারি আব্দুর রহিম।
  
সভাপতি হুমায়ুন কবির তার বক্তব্যের মধ্যে “ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটি” সামাজিক কার্যক্রমের পাশাপাশি দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং তিনি সকল সদস্যদের কে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

ইফতার ও মিলনমেলা সুন্দর ভাবে সমাপ্ত করায় “ইয়্যুথ ফর বেটার ফিউচার সোসাইটির” সভাপতি হুমায়ুন কবির   সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

TAGS: